শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
নড়াইলে পূজা উদযাপন কমিটির সাথে এসপি’র মতবিনিময় মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে- বিএনপি মহাসচিব রাণীশংকৈলে পুষ্টি মেলার সমাপনী ও পুরষ্কার বিতরন ফুলবাড়ীতে ফাইভ স্টার ক্লাবের ৩ বছর মেয়াদি কমিটি গঠন দিনাজপুরে বন বিভাগের টেন্ডার অনিয়ম, উন্মুক্ত পূণঃ টেন্ডার দাবি রাণীশংকৈলে দিনব্যাপী পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে- নতুনধারা গণতন্ত্র ও দেশের শত্রু আ’লীগ রংপুরে মেজর হাফিজ রাণীশংকৈলে পুষ্টি মেলার উদ্বোধন নড়াইলে নামীয় ১০২ ও অজ্ঞাত ১৫০ জনকে আসামী করে মামলা প্রেসক্লাব জলঢাকার পূর্ণাঙ্গ কমিটি গঠন র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজা, ফেন্সিডিল ও বিয়ার’সহ আটক-২ বিভাজন সৃষ্টি করলে সব ধূলিসাৎ হবে- সারজিস আলম নওগাঁয় অবৈধ বিস্ফোরক দ্রব্যসহ বিস্ফোরক ব্যবসায়ী আটক দিনাজপুুরের ফুলবাড়ীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালন ফুলবাড়ীতে ওয়ান-ডে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত নড়াইলে পুলিশের অভিযানে দুই সহোদর হত্যা মামলার তিনজন গ্রেফতার রংপুরের তারাগঞ্জে প্রধান শিক্ষকের পদত্যাগ দাবি লক্ষ্মীপুর ভোলা বরিশাল রুটে নৌযান চলাচল বন্ধ নড়াইলের নবাগত ডিসিকে ফুলের শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর

বিশ্বনাথে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
সিলেটের বিশ্বনাথে চাউলধনী হাওরের সমস্যার খাল থেকে দৌলতপুর ইউনিয়নের জগদীশপুর গ্রামের হাজী আশক আলী(৭৫) নামের বৃদ্ধের লাশ উদ্ধারের ঘটনায় বিশ্বনাথ থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত শুক্রবার ৩রা ফেব্রুয়ারি মামলাটি দায়ের করেন বৃদ্ধের ছেলে বাবুল মিয়া।

মামলার নাম্বার-২। মামলায় একই গ্রামের জগদীশপুরের মখলিছ আলীর ছেলে জুবেল মিয়া(৪০) ও লেবু মিয়াকে(৩৬) আসামী করা হয়েছে।

এজাহারে বাবুল মিয়া উল্লেখ করেন- গত ২৯শে জানুয়ারি দিবাগত রাত সোয়া ৩টার দিকে আমার পিতা হাজী আশক আলী তাহাজ্জুদ নামায আদায়ের লক্ষ্যে অজু করতে বাড়ির পূর্বের পুকুর ঘাটে যান। এরপর তিনি ঘরে ফিরে না আসায় বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করি।

পরদিন ৩০শে জানুয়ারি দুপুর ২টার দিকে আমাদের বাড়ি থেকে ৫ কিলোমিটার দূরে চাউলধনী হাওরের সমস্যার খালে তার লাশের সন্ধান পাই। লাশের কিছু অংশ কচুরিপানা ও ময়লা-আবর্জনায় ঢাকা ছিল। বিশ্বনাথ থানা পুলিশ যখন লাশ উদ্ধার করে, তখন দেখতে পাই-আমার পিতার মুখের ভেতরে কাঠের টুকরো ঢুকানো।

বাবুল মিয়া আরও উল্লেখ করেন- জুবেল মিয়া-লেবু মিয়াদের সাথে বিশ্বনাথ জিআর ১১৪/১২, ৭৯/১৩ ও ২৪/১৩সহ একাধিক দেওয়ানি এবং ফৌজদারী মামলায় আমরা জয়লাভ করেছি, তারা পরাজয় বরণ করেছে।

এছাড়াও, প্রায় ৫/৬ মাস পূর্বে তারা আমার পিতাকে বেদম মারধর করে। আমাদের দৃঢ় বিশ্বাস, জুবেল মিয়া-লেবু মিয়ারা আমার পিতাকে হত্যা করে সমস্যার খালে ফেলে রাখে। আমার পিতার জুতো পাওয়া যায় আমাদের পুকুরঘাটে এবং তার ব্যবহৃত টর্চলাইট পাওয়া যায় লাশের সাথে।

মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান বলেন- ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে, ওই বৃদ্ধের মৃত্যুর সঠিক কারণ। আপাততঃ তদন্ত কাজ চলছে। আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে তিনি জানান।

প্রসঙ্গত, গত ৩০শে জানুয়ারি সোমবার বিকেলে বিশ্বনাথ উপজেলার চাউলধনী হাওরের সমস্যার খাল থেকে হাজী আশক আলী(৭৫) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করে থানা পুলিশ। সে সময় ঘটনাস্থলে থাকা বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) গণমাধ্যমকর্মীদের জানিয়ে ছিলেন- ‘লাশের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com